সূরা আল মু’মিনূন – ২৩:২৬

সূরা আল মু’মিনূন – ২৩:২৬

رَبِّ انصُرْنِي بِمَا كَذَّبُونِ
হে আমার রব, আমাকে সাহায্য করুন। কেননা তারা আমাকে মিথ্যাবাদী বলেছে
রব্বিন্ র্ছুনী বিমা-কায্যাবূন্
সূরা আল মু’মিনূন – ২৩:২৬

দোআ: সূরা আল মু’মিনূন – ২৩:২৯

رَّبِّ أَنزِلْنِي مُنزَلًا مُّبَارَكًا وَأَنتَ خَيْرُ الْمُنزِلِينَ
হে আমার রব, আমাকে বরকতময় অবতরণস্থলে অবতরণ করান। আর আপনিই সর্বশ্রেষ্ঠ অবতরণকারী
রব্বি আন্যিল্নী মুন্যালাম্ মুবা-রকাঁও অআন্তা খইরুল মুন্যিলীন্।
সূরা আল মু’মিনূন – ২৩:২৯

This entry was posted in 05. কুরআন, সূরা আল মু'মিনূন and tagged . Bookmark the permalink.

Leave a Reply

