মুখের জড়তা দূর করার দোয়া [২০:২৫-২৮]

মুখের জড়তা দূর করার দোয়া [২০:২৫-২৮]

رَبِّ اشْرَحْ لِي صَدْرِي
হে আমার রব, আমার বুক প্রশস্ত করে দিন
রব্বিশ্ রহ্লী ছোয়াদ্রী।

وَيَسِّرْ لِي أَمْرِي
এবং আমার কাজ সহজ করে দিন
অ ইয়ার্স্সিলী য় আম্রী।

وَاحْلُلْ عُقْدَةً مِّن لِّسَانِي
আর আমার জিহবার জড়তা দূর করে দিন
ওয়াহ্লুল্ ‘উক্ব্দাতাম্ মিল্লিসা-নী।

يَفْقَهُوا قَوْلِي
যাতে তারা আমার কথা বুঝতে পারে
ইয়াফ্ক্বাহূ ক্বওলী।
সূরা ত্বাহা – ২০:২৫-২৮

This entry was posted in 05. কুরআন, মুখের জড়তা দূর করার দোয়া and tagged . Bookmark the permalink.

Leave a Reply

